শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বোয়ালখালীতে সীমানা দেয়াল ভেঙ্গে প্রবাসীর দোকান দখলে নেওয়ার অভিযোগ পঞ্চম ধাপের ইউপি নির্বাচন: বোয়ালখালীতে চেয়ারম্যান হলেন যারা ভোটের তথ্যঁ সংগ্রহ করতে যাওয়া সাংবাদিকের ৮টি গাড়ি ভাঙচুর-বোয়ালখালি। বোয়ালখালীতে আ.লীগের ৪ বিদ্রোহীকে সাময়িক বহিষ্কার কালুরঘাট সেতুর আধুনিক নকশা!শিক্ষার্থী হিমায়েত কাউছার নির্বাচনকে ঘিরে কোনো ধরণের সহিংসতা চান না -হামিদুল হক মান্নান বহিরাগত’ লোকজন এলাকায় সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে – মোকারম চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি নির্যাতন:সিনিয়র জেল সুপার, জেলারের বিরুদ্ধে মামালা চকরিয়ার গায়ক চট্টগ্রাম শহরে এসে করেন চুরি চকরিয়া উপজেলার পৌরসভার ৯ নং ওয়ার্ডে জমি দখলের চেষ্টা, এমপির হস্তক্ষেপে দখল বন্ধ

মসিকের ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। আজ সকাল সড়ে ১০ টার দিকে নগর ভবন প্রাঙ্গণে ১১ থেকে ১৪ ডিসেম্বর ব্যাপী এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন মেয়র।
এ কার্যক্রমের আওতায় আগামী ১১ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত ৬ থেকে ১১ মাস বয়সী ৯ হাজার ৩০০ শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৫৬ হাজার ৮৫০ জন শিশুকে ১ টি করে লাল ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।
মসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ জনান, চারদিন ব্যাপী এ কার্যক্রমে সিটি কর্পোরেশনের ৬০২ জন টিকাদানকর্মী ও স্বেচ্ছাসেবকের মাধ্যমে ৩০১ টি বুথে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।
প্রধান স্বাস্থ্য কর্মকর্তা আরও জানান, ইতোপূর্বে পরিচালিত ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন প্রায় শতভাগ লক্ষ্য অর্জনে সক্ষম হয়েছে। সকলের সহযোগিতায় এ ক্যম্পেইনও সফল হবে বলে তিনি প্রত্যাশা করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে মেডিকেল অফিসার ডা. রেদাউর রহমান খান, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা কর্মচারিবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রানিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত