সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
বোয়ালখালীতে সীমানা দেয়াল ভেঙ্গে প্রবাসীর দোকান দখলে নেওয়ার অভিযোগ পঞ্চম ধাপের ইউপি নির্বাচন: বোয়ালখালীতে চেয়ারম্যান হলেন যারা ভোটের তথ্যঁ সংগ্রহ করতে যাওয়া সাংবাদিকের ৮টি গাড়ি ভাঙচুর-বোয়ালখালি। বোয়ালখালীতে আ.লীগের ৪ বিদ্রোহীকে সাময়িক বহিষ্কার কালুরঘাট সেতুর আধুনিক নকশা!শিক্ষার্থী হিমায়েত কাউছার নির্বাচনকে ঘিরে কোনো ধরণের সহিংসতা চান না -হামিদুল হক মান্নান বহিরাগত’ লোকজন এলাকায় সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে – মোকারম চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি নির্যাতন:সিনিয়র জেল সুপার, জেলারের বিরুদ্ধে মামালা চকরিয়ার গায়ক চট্টগ্রাম শহরে এসে করেন চুরি চকরিয়া উপজেলার পৌরসভার ৯ নং ওয়ার্ডে জমি দখলের চেষ্টা, এমপির হস্তক্ষেপে দখল বন্ধ

চলে গেলেন জার্মান কিংবদন্তি ফুটবলার গার্ড মুলার

কালেরপত্র ডেষ্ক :

জার্মানির কিংবদন্তি ফুটবলার গার্ড মুলার মারা গেছেন। বুন্দেসলিগায় তার ক্লাব বায়ার্ন মিউনিখ জানিয়েছে, দেশটির ইতিহাসের অন্যতম সেরা এই ফুটবলার আর নেই।
৭৫ বছর বয়সে চলে গেলেন তিনি।
১৯৭৪ বিশ্বকাপের সর্বােচ্চ গোলদাতা ছিলেন তিনি।
বিশ্বকাপ ও ইউরোপিয়ান চ্যাম্পিয়ন সাবেক এই স্ট্রাইকার ২০১৫ সালে আলজেইমার (এটি মস্তিস্কের এমন এক রোগ যে কারণে কিছু মনে রাখতে না পারে না রোগী) রোগে আক্রান্ত হন। এরপর বিশেষায়িত কেয়ার হোমে বসবাস করছিলেন তিনি। জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ অফিসিয়াল বার্তায় জানিয়েছে, রোববার সকালে মারা গেছেন মুলার।
মৃত্যুকালে স্ত্রী ও কন্যাকে রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত