শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বোয়ালখালীতে সীমানা দেয়াল ভেঙ্গে প্রবাসীর দোকান দখলে নেওয়ার অভিযোগ পঞ্চম ধাপের ইউপি নির্বাচন: বোয়ালখালীতে চেয়ারম্যান হলেন যারা ভোটের তথ্যঁ সংগ্রহ করতে যাওয়া সাংবাদিকের ৮টি গাড়ি ভাঙচুর-বোয়ালখালি। বোয়ালখালীতে আ.লীগের ৪ বিদ্রোহীকে সাময়িক বহিষ্কার কালুরঘাট সেতুর আধুনিক নকশা!শিক্ষার্থী হিমায়েত কাউছার নির্বাচনকে ঘিরে কোনো ধরণের সহিংসতা চান না -হামিদুল হক মান্নান বহিরাগত’ লোকজন এলাকায় সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে – মোকারম চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি নির্যাতন:সিনিয়র জেল সুপার, জেলারের বিরুদ্ধে মামালা চকরিয়ার গায়ক চট্টগ্রাম শহরে এসে করেন চুরি চকরিয়া উপজেলার পৌরসভার ৯ নং ওয়ার্ডে জমি দখলের চেষ্টা, এমপির হস্তক্ষেপে দখল বন্ধ

ছাত্রলীগের সহ-সভাপতি নারীসহ আটক ৩০০ টাকায় মুক্ত!

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থানার নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকার একটি বাসা থেকে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ৪ তরুণীসহ গ্রেফতার ছাত্রলীগ নেতা আবদুল আল আহাদসহ ১০ জনকে ৩০০ টাকা জরিমানা অনাদায়ে ২ দিনের কারাদণ্ড দিয়েছেন আদালত।

শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালত এ আদেশ দিয়েছেন।

আবদুল আল আহাদ পাঁচলাইশ থানা ছাত্রলীগের সহ-সভাপতি।

আদালত সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে পাঁচলাইশ থানার নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকার একটি বাসা থেকে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার ছাত্রলীগ নেতা আবদুল আল আহাদসহ ১০ জনকে আদালতে হাজির করা হয়। তাদের পাঁচলাইশ থানার ননজিআর মামলায় (নম্বর- ৭৬/২১) গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হয়। আসামিরা আদালতে দোষ স্বীকার করেন। আদালত প্রত্যেককে ৩০০ টাকা জরিমানা অনাদায়ে ২ দিনের কারাদণ্ড দিয়েছেন।

এর আগে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বাংলানিউজকে বলেন, অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় নাসিরাবাদ হাউজিং সোসাইটির ৫ নম্বর সড়কের ১২ নম্বর বাসা থেকে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে ৪ জন নারী ও ৬ জন পুরুষ।   

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত