সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
বোয়ালখালীতে সীমানা দেয়াল ভেঙ্গে প্রবাসীর দোকান দখলে নেওয়ার অভিযোগ পঞ্চম ধাপের ইউপি নির্বাচন: বোয়ালখালীতে চেয়ারম্যান হলেন যারা ভোটের তথ্যঁ সংগ্রহ করতে যাওয়া সাংবাদিকের ৮টি গাড়ি ভাঙচুর-বোয়ালখালি। বোয়ালখালীতে আ.লীগের ৪ বিদ্রোহীকে সাময়িক বহিষ্কার কালুরঘাট সেতুর আধুনিক নকশা!শিক্ষার্থী হিমায়েত কাউছার নির্বাচনকে ঘিরে কোনো ধরণের সহিংসতা চান না -হামিদুল হক মান্নান বহিরাগত’ লোকজন এলাকায় সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে – মোকারম চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি নির্যাতন:সিনিয়র জেল সুপার, জেলারের বিরুদ্ধে মামালা চকরিয়ার গায়ক চট্টগ্রাম শহরে এসে করেন চুরি চকরিয়া উপজেলার পৌরসভার ৯ নং ওয়ার্ডে জমি দখলের চেষ্টা, এমপির হস্তক্ষেপে দখল বন্ধ

চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা সুলতান উদ্দিন আহমেদ রাজা

কালেরপত্র ডেস্কঃ

না ফেরার দেশে চলে গেলেন মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান, মুক্তিযুদ্ধকালীন ঢাকার সাবডিভিশন কমান্ডার সুলতান উদ্দিন আহমেদ রাজা। গত বুধবার ( ১৮ আগষ্ট) সন্ধায় তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।
বীর মুক্তিযোদ্ধা সুলতান উদ্দিন আহমেদ রাজা প্রাদেশিক মন্ত্রীসভার খাদ্যমন্ত্রী গিয়াস উদ্দিনের ছেলে। তার পৈতিক নিবাস জামালপুরের মাদারগঞ্জ উপজেলার সিধুলী ইউনিয়নের চর নান্দিনা গ্রামে। বীর মুক্তিযোদ্ধা রাজা মাদারগঞ্জ সমিতি ঢাকা’র প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে,আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার ( ১৯ আগষ্ট) বিকালে রাষ্ট্রীয়ভাবে তাকে গার্ড অব অনার প্রদান ও জামালপুর হাইস্কুল মাঠে জানাযা শেষে পৌর কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত