সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
বোয়ালখালীতে সীমানা দেয়াল ভেঙ্গে প্রবাসীর দোকান দখলে নেওয়ার অভিযোগ পঞ্চম ধাপের ইউপি নির্বাচন: বোয়ালখালীতে চেয়ারম্যান হলেন যারা ভোটের তথ্যঁ সংগ্রহ করতে যাওয়া সাংবাদিকের ৮টি গাড়ি ভাঙচুর-বোয়ালখালি। বোয়ালখালীতে আ.লীগের ৪ বিদ্রোহীকে সাময়িক বহিষ্কার কালুরঘাট সেতুর আধুনিক নকশা!শিক্ষার্থী হিমায়েত কাউছার নির্বাচনকে ঘিরে কোনো ধরণের সহিংসতা চান না -হামিদুল হক মান্নান বহিরাগত’ লোকজন এলাকায় সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে – মোকারম চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি নির্যাতন:সিনিয়র জেল সুপার, জেলারের বিরুদ্ধে মামালা চকরিয়ার গায়ক চট্টগ্রাম শহরে এসে করেন চুরি চকরিয়া উপজেলার পৌরসভার ৯ নং ওয়ার্ডে জমি দখলের চেষ্টা, এমপির হস্তক্ষেপে দখল বন্ধ

বাবরের ব্যাটে লড়ছে পাকিস্তান

কালেরপত্র ডেষ্ক :

অধিনায়ক বাবর আজমের ব্যাটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে লড়ছে পাকিস্তান। তৃতীয় দিন শেষে তাদের লিড ১২৪ রান।
প্রথম ইনিংসে ২১৭ রান করা পাকিস্তান তৃতীয় দিন শেষ করেছে ৫ উইকেটে ১৬০ রান নিয়ে। এর আগে ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংসে অলআউট হয় ২৫৩ রানে।
শনিবার তৃতীয় দিন সকালে ওয়েস্ট ইন্ডিজের ২ উইকেটের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি পাকিস্তানের। স্কোরবোর্ডে মাত্র ২ রান যোগ করে জোয়েল ওয়ারিক্যান ও জশুয়া ডি সিলভা আউট হন। দুটি উইকেটই নেন শাহীন শাহ আফ্রিদি। প্রথম ইনিংসে ৩৬ রানের লিড পায় স্বাগতিকরা। ৪ উইকেট নিয়ে পাকিস্তানের সেরা বোলার শাহীন শাহ আফ্রিদি। ৩ উইকেট নেন মোহাম্মদ আব্বাস।
পিছিয়ে থেকে ব্যাটিংয়ে নেমে পাকিস্তানের শুরুটা ভালো হয়নি। ৬৫ রান তুলতেই ৪ উইকেট হারায় অতিথিরা। ইমরান বাট রানের খাতা খোলার আগে আউট হন। আজহার আলী ২৩ রানে ফেরেন। দুটি উইকেট নেন পেসার কেমার রোচ। আবীদ আলী (৩৪) ও ফাওয়াদ আলমকে (০) ফেরানোর দায়িত্ব নেন সিলস।
পঞ্চম উইকেটে বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাটে প্রতিরোধ পায় পাকিস্তান। ৫৬ রানের জুটি গড়েন দুই ডানহাতি ব্যাটসম্যান। তবে দিনের খেলা শেষ হওয়ার আগে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক হোল্ডার ভাঙেন এ জুটি। ৩০ রান করা রিজওয়ানকে উইকেটের পেছনে তালুবন্দি করান ডানহাতি পেসার। সঙ্গী হারালেও বাবর আজম টিকে ছিলেন শেষ পর্যন্ত। ১৩৯ বলে ৫৪ রান করেছেন তিনি। ৭৯ বলে ১২ রান করে তার সঙ্গে অপরাজিত আছেন ফাহিম আশরাফ।
১২৪ রানের লিড পেয়েছে পাকিস্তান। দিনের খেলা শেষে কেমার রোচ জানিয়েছেন, লিড ২০০ এর মধ্যে রাখতে পারলে জয়ের সুযোগ থাকবে।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত